প্রার্থনা নিরবধি
- আল মুত্তাকী ৩০-০৪-২০২৪

প্রার্থনা নিরবধি অশ্রু ছেড়ে কাঁদি
তোমারই করুণার আশায়,
'হাসবুনাল্লাহু ওয়া নিমাল ওয়াকিল'
কণ্ঠে কণ্ঠে ধ্বনি শোভা পায়।

দয়াময় পরম করো গো রহম
ডাকি যে বারে বার,
বিলাও রহমত তব রসুলের উম্মত
ফিরে চাও একবার।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।